Wednesday, November 2, 2016

8th payment from Luxuryshare এর-40% Daily RevShare (A to Z Bangla)

luxuryshares সম্পর্কে পূনরায় পোস্ট দেওয়ার একটাই কারণ-
সাইটটি ১৬  দিন হল লঞ্চ করেছে এবং আমি অলরেডি ৬ টা Payment পেয়েছি এবং আজকেই আর একটা পেমেন্ট এর অপেক্ষায় আছি।
উল্লেখ্য,আমই মাত্র ৬০ ডলার ডিপোজিটএ  ১৬০ ডলার  Withdraw দিতে পেরেছি।
প্রথমে অনেকেই সাইটটিকে তাড়াতাড়ি স্ক্যাম করবে বলে ধরে নিলেও সাইটটা এখন অনেক Stable. কারন সাইটটাতে প্রতিদিনই কোন না কোন বড় লিডার জয়েন করছে।
আর সবচেয়ে বড় কথা আমি সাইটটিতে এখন ফেসবুক এডমিনের দায়িত্ব
পালন করছি।
আমার সাথে লেগে থাকুন মাত্র ৩০-৫০ ডলার দিয়েই এখানে আর্নিং এর অফুরন্ত সু্যোগ।
luxuryshares কিঃ

luxuryshares হচ্ছে একটি রেভেনিও শেয়ারিং সাইট। এখানে আপনি ডিপোজিট এর উপরে লাভ পাবেন।
আপনারা যারা আগের TT3 সাইটটি মিস করতেছেন তাদের জন্যই মূলত পোস্টটা করা।
আপনারা জানেন যে TT3  সাইটটি ৬ মাস পেমেন্ট করার পর স্ক্যাম করেছিল।
আর এই সাইটটি এবার ফরেক্স ব্যাক আপ নিয়ে হাজির হয়েছে। তাই আশা করা যাচ্ছে এটা  কমপক্ষে কয়েক মাস থাকবে।
সাইটটি ১ সপ্তাহ থাকলেই আমাদের লাভ থাকবে। তাই এখানে কাজ না করার কোন কারন আমি দেখি না।
তো আসুন শুরু করি-

Account খোলাঃ

রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন  


Account খুলতে কোন সমস্যা হলে আমার সাথে নিচে দেওয়া ফেসবুক লিঙ্ক থেকে যোগাযোগ করুন।

মনে রাখবেন,আমি যেহেতু ফেসবুক এডমিনের দায়িত্ব পালন করছি; আপনি আমার কাছ থেকে সব রকম হেল্প খুব অল্প সময়ের মধ্যে এ পাবেন।
এরপর আপনার যে ইমেইল দিয়ে সাইন আপ করেছেন সেটি চেক করুন, দেখুন  Activation Link পাবেন।  ক্লিক করে  Account Active    করুন।
Account  Active  হয়ে গেলে লগিন বাটনে ক্লিক করুন এবং  Username   এবং Passward  দিয়ে লগিন করুন।


 ইনভেস্ট বা ডিপোজিট করাঃ

এখানে শুধু Bitcoin & Payeer সাপোর্ট করে।
এই দুইটা ছাড়া এখানে Payza বা  PM দিয়ে ডিপোজিট করা যাবে না।

 lux-add-fund

ডিপোজিট করার জন্য Finance > Add Funds  এ গিয়ে যত ডলার আপনি ডিপোজিট  করতে চান তা সিলেক্ট করে পেমেন্ট  Complete  করুন।
বিটকয়েন এর বেলায় আপনার ডিপোজিট Account এ Show করতে একটু সময় নিবে।
তবে ৪-৫ ঘন্টার ভেতরেই হয়ে যাবে আশা করি।


Adpacks কেনাঃ

Adpacks কেনার আগে আমরা Plan গুলো দেখে নিই


Adpacks কিনতে Finance > Purchase Adpacks এ যান।
lux-purchase-adpacks

আমি বলব অন্য প্যাক বাদ দিয়ে শুধু 3 $ এর প্যাক কিনুন।
মনে রাখবেন ৫০% আর্নিং Repurchase এ চলে যাবে। তা দিয়ে আবার আপনাকে প্যাক কিনতে হবে।


Add Surf  করাঃ

সবচেয়ে জরুরি কথা হচ্ছে আপনাকে আপনার আর্নিং পেতে হলে অবশ্যই  প্রতিদিন ১০ টি করে Adds Surf করতে হবে।৩-৪ মিনিট সময় লাগবে মাত্র।
Add Surf করতে  Advertisement> Start Surfing   এ ক্লিক করুন।
lux-surfing



Withdraw দেওয়াঃ

আপনার  Earning Balance  এ 10 $ হলেই আপনি  Finance>Request Withdraw  থেকে আপনার ডলার Withdraw দিতে পারবেন। তার আগে Account Activity> Security তে গিয়ে আপনার Security Question & Answer টা সেট করে নিন।
lux-withdraw

Payment Proof:

lux-8th-pay
lux-all-payout

যাদের আরও Payment Proof লাগবে তারা আমার আগের পোস্ট দেখেন অথবা ফেসবুক এ যোগাযোগ করেন।

টিপসঃ

আপনার Repurchage Balance ৩ ডলার হলে তা কখনও-ই  ফেলে রাখবেন না, তা দিয়ে শেয়ার কিনুন। তাহলে আপনি প্রায় ২ গুন লাভ পাবেন।
আশা করি সবাই বুঝতে পেরেছেন, না বুঝলে আমার সাথে ফেসবুকএ যোগাযোগ করতে পারেন।

আমার ফেসবুকঃ এখানে

আজ এ পর্যন্তই। সবাই ভাল থাকবেন।

No comments:

Post a Comment