Friday, December 11, 2015

MyPayingAds (MPA) এর এ টু জেড বিস্তারিত বর্ননা (স্ক্রিনশর্টসহ)

MyPayingAds (MPA) কি?

MyPayingAds হচ্ছে একটি রেভেনিও শেয়ারিং সাইট। এটি ট্রাস্টেড এবং সহজেই কাজ করা যায়।রেভেনিও শেয়ারিং সাইট এর মধ্যে এটিকে স্টেবল সাইট বলতে পারেন। মার্চ মাসে Launch করার পর থেকে এটি নিয়মিতি পে করে আসছে। এটি রেভেনিও শেয়ারিং সাইটের মধ্যে অনেকেরই ১ নম্বর পছন্দ। কিছু দিনের মধ্যেই সাইটিতে ১ লাখ মেম্বার হয়ে যাবে।  এটি আপনার ইনভেস্ট এর উপর ১২০% থেকে ১৫০%  লাভ দেয়। প্রতিদিন ৫ মিনিট সময় দিলেই হবে।



ক্লিক করার পর নিচের ছবির মত আসবে-


পাসওয়ার্ড দিতে প্রায় সবারই ভুল হয়, তাই ছবিতে আমি একটা Example দিয়ে দিয়েছি। সব বক্স গুলো পুরন করার পর  Captha দিন  এবং   I Accept all Terms and Conditions এ টিক দিন এবং  Sign Up  এ ক্লিক করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন। 
এরপর আপনার যে ইমেইল দিয়ে সাইন আপ করেছেন সেটি চেক করুন, দেখুন  Activation Link পাবেন।  ক্লিক করে  Account Verify   করুন।
 Account Verify হয়ে গেলে লগিন বাটনে ক্লিক করুন এবং  Username   এবং Passward  দিয়ে লগিন করুন।
২০ সেকেন্ড অপেক্ষা করার পর নিচের ছবির মত আসবে-

  

Skip Ad  এ ক্লিক করুন এবং দেখুন আপনি আপনার Overview Page  এ আছেন। এই পেইজ এ আপনার  Account এর  সকল ডিটেইলস দেখতে পারবেন। -

ইনভেস্ট করা ও শেয়ার কেনাঃ

আপনি যে Overview Page  এ আছেন ওখান থেকে  Member tools > Profile  এ গিয়ে প্রথমেই আপনার পেজা Account টি সেট করে নিন।
এরপর   Finance > Add Funds  এ গিয়ে যত ডলার আপনি পেজার মাধ্যমে বিনিইয়োগ করতে চান তা সিলেক্ট করে পেমেন্ট  Complete  করুন। ঃ-



এরপর শেয়ার কিনতে  Finance>Purchase Shares এ যান। নিচের ছবির মত-


ক্লিক করার পর  নিচের ছবির মত পেইজ আসবে। -



যে কয়টা শেয়ার কিনতে চান তার পরিমান লিখে Use Re-Purchage Balance First  এ টিক দিয়ে  preview তে ক্লিক করুন  এবং Pay Now  তে ক্লিক করে শেয়ার কেনা কম্‌প্লিট করুন।

 Add Surf  করাঃ

সবচেয়ে জরুরি কথা হচ্ছে আপনাকে আপনার আর্নিং পেতে হলে অবশ্যই  প্রতিদিন ১০ টি করে Adds Surf করতে হবে।৩-৪ মিনিট সময় লাগবে মাত্র। Add Surf করতে  View Ads  থেকে  surf Ads  এ ক্লিক করুন।



ব্যানারে ক্লিক করে ১০ সেকেন্ড সময়  নিয়ে Ads দেখুন এবং পরে আবার  Reload   এ  ক্লিক করে অন্য ব্যানারে ক্লিক করুন, এইভাবে ১০ টি Ads দেখলেই হবে।



যখনই  Yu Are On Surf Free Mood  এ টিক চিহ্ন দেখবেন তখনই বুঝবেন আপনার ১০ টা  ADD  দেখা হয়ে গেছে। নিচের মত-


এছাড়া আপনি View Ads এর  Earn Money  অপশন থেকে পিটিসি ক্লিক এর মাধ্যমে ডলার আয় করতে পারবেন।
আর হ্যাঁ, আপনার  Cash Balance 5 ডলার হলেই আপনি  Finance> Withdraw Funds  থেকে আপনার ডলার Withdraw দিতে পারবেন।

টিপসঃ

আপনার Repurchage Balance ১ ডলার হলে তা কখনও-ই  ফেলে রাখবেন না, তা দিয়ে শেয়ার কিনুন। তাহলে আপনি প্রায় ২ গুন লাভ পাবেন। ২০ ডলার ইনভেস্ট করে সর্বোচ্চ ৫০ টা ১ ডলার এর শেয়ার এ পৌছানো যায়।

আশা করি সবাই বুঝতে পেরেছেন, না বুঝলে 
কমেন্ট করবেন। আজ এ পর্যন্তই।



2 comments: